ঘুড়ি ফল উৎসব

বিগত ৮ বছর ধরে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন এক রঙ্গা এক ঘুড়ি – সুবিধাবঞ্চিত শিশু সহ দুস্থ অসহায়দের জন্য কাজ করছে।
সেই কার্যক্রমের অংশ হিসেবে আজ ঢাকা মহানগরীতে সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আজিমপুর – নীলক্ষেত – সায়েন্স ল্যাব – কলাবাগান – কলেজ গেট – শ্যামলী শিশু মেলা – আগার গাঁও – বিজয় স্মরণী ফার্মগেট – কাওরান বাজার – মগবাজার – মালিবাগ – কাকরাইল – মৎস্য ভবন – হাইকোর্ট – ঢাকা বিশ্ববিদ্যালয় টি এস সি – শহীদ মিনার – হোটেল সুন্দরবন এলাকার পথ-শিশুদের মাঝে মধুমাসের ফলমূল বিতরণ করা হয়। যার মধ্যে ছিল আম, জাম, লিচু, কাঁঠাল, তাল, আনারস। শুধু পথ-শিশু নয় বৃদ্ধ বৃদ্ধা সহ অসহায় দুঃস্থ মানুষদের মাঝেও এই বিতরণ কার্যক্রম চলে। ঘুড়ি সদস্য সহ শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় এই কার্যক্রম সফলভাবে সু সম্পন্ন হয়েছে। আলহামদুলিল্লাহ! আমরা সকলের কাছে কৃতজ্ঞ। যারা এই কার্যক্রমে যুক্ত থেকে শারীরিকভাবে শ্রম সময় দিয়েছেন তাদের জন্য রইলো অফুরান ভালোবাসা।

এই দুটি শিশুর হাতে মধুমাসের ফল তুলে দিতে পেরে আমি তৃপ্তি পেয়েছি। তাদের চোখজুড়ে কি অনাবিল হাসি এবং অবাক চাহনি যে খেলা…

Gepostet von Neel Sadhu am Freitag, 12. Juni 2015

বোন সাজিয়া, সিমন আপা, কামরুল ভাই, তুলা বৌ, তাহমিনা আপা, লাবণ্য, ফেরদৌসা আপা, শামিমা আপা, ইকু, চর্যাপদ, সুজন, অয়ন, তুষার,দীপু সহ আমাদের সবচেয়ে ছোট ঘুড়ি আকিফের জন্য ভালোবাসা ভালোবাসা এবং ভালোবাসা <3 মানবিক মানুষ হবার পথে এক রঙ্গা এক ঘুড়ির সঙ্গে যুক্ত হতে পারেন আপনিও!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>